১ ডিসেম্বর থেকে রুয়েটে প্রথমবর্ষে ভর্তি শুরু

1%c2%a4ai

নিউজ ডেস্ক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি প্রক্রিয়া শুরু হবে আগামী ১ ডিসেম্বর। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপ-পরিচালক প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৫০০তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারীদের এবং ২ ডিসেম্বর মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৫০১ থেকে ৮৪০তম পর্যন্ত স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

নির্ধারিত সময়ে কোনো প্রার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল বলে গণ্য হবে এবং আসন শূন্য থাকা সাপেক্ষে পরবর্তীতে মেধা তালিকা থেকে শূন্য আসনগুলোতে ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে (www.ruet.ac.bd) ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ভর্তি ফি বাবদ ১৬ হাজার টাকা রূপালী ব্যাংক রুয়েট শাখায় জমা দিতে হবে। ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড বা ওয়েবসাইট থেকে জেনে নিতে হবে। চলতি বছর রুয়েটে ১২টি বিভাগে মোট ৮১৫ জন শিক্ষার্থী ভর্তি করানো হবে।

(টুডে সংবাদ/উদয়া)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন