প্রাপ্তবয়স্কদের রেডিও শো’র হোস্ট

130

শিল্প বিনোদন: কাহানিতে গর্ভবতী মহিলা, পরিণীতার প্রেমিকা, ভুলভুলইয়ায় মানসিক রোগী, এক আলবেলায় গীতা বালি, মহাভারতে দৌপদী, ডার্টি পিকচারে সিল্ক স্মিতার পর আবার একটি নতুন চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। তবে এই চরিত্রে তিনি আগেও দেখা দিয়েছেন। চরিত্রটি এক রেডিও জকির।

এর আগে নাম লগে রহো মুন্নাভাই ছবিতে রেডিও জকির ভূমিকায় অভিনয় করেছিলেন বিদ্যা। তবে এবার তার চরিত্রটি একটু আলাদা। সেবার তিনি ছিলেন সকালের আরজে। তার ‘গুডমর্নিং মুম্বাই’ শুনে ঘুম ভাঙত মুম্বাই শহরের। কিন্তু এখানে তিনি রাতের আরজে। ছবির নাম তুমহারি সুলু। ছবিতে তার চরিত্রের নাম সুলোচনা। এক সুন্দরী আরজে। সে লেট নাইট শো করে। রাতেরবেলা সুলোচনার সেমি অ্যাডাল্ট শো শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয়। এই সুলোচনার জীবন নিয়েই গল্প।

ছবিটি পরিচালনা করছেন সুরেশ ত্রিবেণী। ছবি পরিচালনা তার এই প্রথম। কিন্তু এর আগে তিনি টিভিসি’র বিজ্ঞাপন, আইপিএল এর সময় ভারত পাকিস্তানের মওকা মওকা হোস্ট করেছেন তিনি। ভিডিওটি তখন ভাইরাল হয়েছিল।

তুমহারি সুলু প্রযোজনা করছে এলিপসিস এন্টারটেনমেন্ট ও টি সিরিজ। প্রযোজক ভূষণ কুমার জানিয়েছেন, এখনকার দর্শক বাস্তব ও বাস্তবের সঙ্গে যুক্ত এমন ছবি দেখতে চায়। তুমহারি সুলু একটি সুন্দর ছবি যা দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। বিদ্যা ও আমরা এলিপসিসের সঙ্গে ছবিটি করতে পেরে গর্বিত। এলিপসিসের তনুজ গর্গ, অতুল কাসবেকর ও শান্তি শিবরাম মাইনি জানিয়েছেন, ছবির চিত্রনাট্য বেশ ভালো। উচ্ছ্বাস ও হাসিতে পরিপূর্ণ। সুলুর চরিত্রটি মজাদার ও বিনম্র। ঠিক যেমন বিদ্যা নিজে।

পরিচালক সুরেশ ত্রিবেণী জানিয়েছেন, প্রথম ছবিতেই বিদ্যাকে নায়িকা হিসেবে পাওয়া তাঁর কাছে সম্মানের। দু’টি ভালো প্রযোজনা সংস্থাও তিনি পেয়েছেন। ছবিটি নিয়ে তিনি আশাবাদী। ছবি নিয়ে উচ্ছ্বসিত বিদ্যাও। তিনি জানিয়েছেন, “সুলু ঠিক লেবুর মতো। স্বাদের জন্য রান্নায় লেবু দেওয়া হয়। সুলু আমার চরিত্রের দুষ্টু দিকটি তুলে ধরবে।”

২ ডিসেম্বর রিলিজ করতে চলেছে বিদ্যা বালানের ছবি কাহানি টু। ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন অর্জুন রামপাল, খরাজ মুখোপাধ্যায় ও টোটা রায়চৌধুরী।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com