এবার একসঙ্গে সালমান-রজনীকান্ত!

128

শিল্প বিনোদন: একই ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন সালমান খান ও রজনীকান্ত। রকলাইন ভেঙ্কটেশের পরবর্তী ছবিতে সম্ভবত দেখা যাবে তাঁদের।

গত সপ্তাহে 2.0-র পোস্টার লঞ্চে আমন্ত্রিত হয়েছিলেন সালমান। সেখানে তিনি বলেছিলেন, আমি ট্রেলার লঞ্চের কথা শুনেছিলাম। রজনীস্যারের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। উনি অসাধারণ। ওনাকে আমি শ্রদ্ধা করি। সেখানে রজনীকান্ত বলেছিলেন, সালমানের সঙ্গে তিনি কাজ করতে চান। যদি আগামীকাল সালমান বলেন, তামি তাহলেও রাজি। জানিয়েছিলেন রজনীকান্ত।

এখন শোনা যাচ্ছে সত্যিই তাঁরা একসঙ্গে সিনেমা করতে চলেছেন। রকলাইন ভেঙ্কটেশের সঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। ভেঙ্কটেশের তরফ থেকে জানানো হয়েছে, সালমানের সঙ্গে আমি কাজ করতে চাই। সম্ভব হলে বারবার। আমরা ব্যবসায়ের জন্য অনেক টাকা খরচ করি। কিন্তু সালমানের মতো একজন মানুষ খুঁজে পাওয়া খুব শক্ত। উনি খুব ভালো মানুষ। রজনীকান্তের সম্পর্কে তিনি জানিয়েছেন, রজনী যখন কারোর সঙ্গে কাজ করবে বলে ঠিক করে, সবকিছু জায়গামতো থাকে। সব ঠিকঠাক চলে। আমার কাছে এখনও এমন কোনও ছবি নেই। আমি ঠিক সময়ে আমার পরবর্তী ছবির ঘোষণা করব।

এই প্রযোজকের সঙ্গে সালমান খান বা রজনীকান্ত, কারোরই প্রথম কাজ নয়। সালমান খানের বজরঙ্গি ভাইজান ছবিতে কাজ করেছেন এই দক্ষিণী প্রযোজক। ছবিটির সহ প্রযোজক ছিলেন তিনি। রজনীকান্তের লিঙ্গা ছবিটিও প্রযোজন করেছেন ভেঙ্কটেশ।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com