ডিক্যাপ্রিওর সঙ্গে কাজ করতে চাইলেন ডি নিরো

97

শিল্প বিনোদন: অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও নিঃসন্দেহে সেরা অভিনেতা। তা না হলে রবার্ট ডি নিরোর মত কিংবদন্তি শিল্পী তার সঙ্গে নিশ্চয়ই কাজ করতে চাইতেন না। শুধু তাই নয়, ডি নিরো জানিয়েছেন, ডিক্যাপ্রিওর সঙ্গে কাজ করতে তার অনেক আগ্রহ, এবং অনেকদিনের সুপ্ত বাসনা! কিন্তু অবশ্যই সেই ছবির পরিচালক হতে হবে মার্টিন স্করসেসি।

রবার্ট ডি নিরো জানালেন, ‘ডিক্যাপ্রিও স্করসেসিকে ঠিক যেভাবে বোঝে, সেটা আমার ধারণার সঙ্গে পুরোপুরি মিলে যায়। আমাদের তিনজনের একবার অন্তত একসঙ্গে কাজ করা উচিত।’

স্করসেসি-ডি নিরো জুটি একের পর এক ইতিহাস তৈরি করেছে। দু’জনে মিলে ‘গোল্ডফেলাস,’ ‘ট্যাক্সি ড্রাইভার’, ‘রেজিং বুল’ এর মতো ছবি উপহার দিয়েছেন দর্শককে। অন্যদিকে স্করসেসির আরেক প্রিয় অভিনেতা লিওনার্দো। যাকে নিয়ে পরিচালক তৈরি করেছেন ‘দ্য ডিপার্টেড’, ‘গ্যাংস অব নিউ ইয়র্ক’, ‘দ্য উল্ফ অব ওয়াল স্ট্রিট’ এর মতো ছবি।

এবার পরিচালকের পূর্ণদৈর্ঘ্যের ছবিতে লিওনার্দোর সঙ্গে কাজ করতে চান ডি নিরো। বর্ষীয়াণ অভিনেতা জানিয়েছেন, এ সুযোগ আগে এসেছিল তার কাছে। স্করসেসি ‘দ্য ডিপার্টেড’ আর ‘গ্যাংস অব নিউইয়র্ক’ এর জন্য প্রস্তাব দিয়েছিলেন ডি নিরোকে। কিন্তু শিডিউল মেলেনি বলে সে প্রস্তাব ফেরাতে হয়েছিল তাকে। স্করসেসির ‘দ্য আইরিশম্যান’ এ আল পাচিনোর সঙ্গে কাজ করছেন ডি নিরো। কিন্তু তিনজনের এক হয়ে কাজ করা এখনও হয়ে ওঠেনি। অভিনেতা যখন ইচ্ছে পোষণ করেছেন, আশা করা যাচ্ছে খুব শিগগিরই পর্দায় আসছেন তাদের ছবি।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com