ল’রিয়েল প্যারিস বাজারে নিয়ে এলো “ম্যাজিক রিটাচ”

96

লাইফস্টাইল ডেস্ক : যারা চুল কালার করেন তাঁদের একটি সাধারণ সমস্যা হলো কিছুদিনের মধ্যে চুলের কালার নষ্ট হয়ে যাওয়া। যত দামী হেয়ার কালারই ব্যবহার করেন না কেন, চুলের শৌখিন রঙ সময়ের সাথে সাথে নষ্ট হয়েই যায়। চুলের কালার মূলত চুলের গোড়া থেকে নষ্ট হওয়া শুরু হয়। এই সমস্যা সমাধানে বিশ্বখ্যাত ব্র্যান্ড ল’রিয়েল প্যারিস বাজারে নিয়ে এসেছে “ম্যাজিক রিটাচ”।  মাত্র এক মিনিটে চুলের রং আগের রং’য়ে ফিরিয়ে আনবে এই পণ্যটি- অন্তত তেমনটাই দাবী করছে স্বনামধন্য প্রতিষ্ঠানটি।

ম্যাজিক রিটাচ ব্যবহারের আগে ভালো করে ঝাঁকিয়ে নিতে হবে, তারপর সিঁথির ওপরে স্প্রে করতে হবে। শুকনো চুলে এটি ব্যবহার করতে হয়। তবে অতিরিক্ত স্প্রে নয় একদম, অল্প পরিমাণ স্প্রে করাই যথেষ্ট। স্প্রে শুকিয়ে যাবার জন্য জন্য এক মিনিট অপেক্ষা করুন। এবার দেখুন সবগুলো চুল একই কালার  হয়ে গেছে। চুলের যে অংশগুলোতে কালার নষ্ট হয়ে যাচ্ছে, সেখানে রিটাচ ব্যবহার করতে পারেন। পাঁচটি ভিন্ন ভিন্ন কালার নিয়ে ল’রিয়েল প্যারিস ম্যাজিক রিটাচ নিয়ে বাজারে এসেছে।

রোদ কিংবা বৃষ্টি কোনো অবস্থাতে এটি চুল থেকে দূর হয় না। শুধু তাই নয়, এটি ব্যবহারের পর হেয়ার স্প্রে ব্যবহার করে যে কোনো হেয়ার স্টাইল করতে পারবেন নির্ভাবনায়। হাতের ছোঁয়া কিংবা কাপড় অথবা ঘামেও ম্যাজিক রিটাচ থাকবে একদম পারফেক্ট।  এর বর্তমান মূল্য ৮.৯৯ ইউ এস ডলার।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com