অক্ষয়ের অনুপ্রেরণায় পথ চলা শুরু হল তাপসীর!

68

শিল্প বিনোদন: শাবানা ফিরে এসেছে। শুধু ফিরেই আসেনি, দখল করেছে রীতিমতো কেন্দ্রীয় চরিত্রের জায়গা। শাবানাকে চিনতে অসুবিধা হচ্ছে কি?

হতেই পারে! তার সঙ্গে দর্শকের দেখা হয়েছিল চলতি বছরের জানুয়ারিতে। সেই সময় মুক্তি পেয়েছিল নীরজ পাণ্ডে পরিচালিত ‘বেবি’। যেখানে নায়ক অক্ষয়ের সহকারীর চরিত্রে দেখা মিলেছিল তাপসী পান্নুর। তাপসী-অভিনীত সেই চরিত্রটিই ছিল শাবানা খান।

এবার সেই ছবির প্রিক্যুয়েলের পালা। অর্থাৎ ‘বেবি’র কাহিনির পূর্ব প্রেক্ষাপট। যা একান্ত ভাবেই শাবানা খানের জীবনের গল্প। ছবির নামেও তাই জুড়ে আছে শাবানাই- ‘নাম শাবানা’।

সম্প্রতি মুক্তি পেল শিবম নায়ার পরিচালিত সেই ‘নাম শাবানা’ ছবির ফার্স্ট লুক। যেখানে দেখা যাচ্ছে ব্যক্তিত্বময়ী শাবানাকে, তার পিছনে অক্ষয় কুমারের ছায়ার প্রতিফলন! যেন অক্ষয় সাহস জোগাচ্ছেন শাবানাকে! তাঁর অনুপ্রেরণাতেই যেন জীবনের কঠিন পথে হাঁটছে শাবানা।

সম্প্রতি ‘নাম শাবানা’র সেই ফার্স্ট লুক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলেন অক্ষয় কুমার। লিখলেন, “তাপসী পান্নুর দুর্দান্ত পারফরম্যান্স দেখার জন্য তৈরি থাকুন! বেবি, এই ছবিটা তোমারই জন্য!” বেশ মজা করেই এভাবে অক্ষয় খেই ধরিয়ে দিলেন এই প্রিক্যুয়েল ছবির!

তার পরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘নাম শাবানা’র ফার্স্ট লুক পোস্ট করলেন তাপসী নিজে। সঙ্গে লিখলেন ছবির একটি সংলাপ- “আমি রুমাল রেখে দিয়েছি!” মানেটা স্পষ্ট- শাবানা আর চোখের জল ফেলে না! সে এবার জীবনের মোকাবিলা করতে প্রস্তুত! আর আপনি? ২০১৭-র মার্চ মাসে প্রেক্ষাগৃহে শাবানাকে দেখার জন্য প্রস্তুত তো?

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com