বার্সা শিবিরে বিপদ

61

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির বার্সা শিবিরে বিপদ। রিয়াল মাদ্রিদের বিপক্ষে লা লিগায় মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে শনিবার বার্সা ডিফেন্ডার জোর্দি আলবার খেলা নিয়ে দারুণ শঙ্কা দেখা দিয়েছে। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে রোববার লীগ ম্যাচে হাঁটু ও গোঁড়ালির সমস্যায় আক্রান্ত হয়েছেন আলবা।

গত বুধবার সেলটিকের বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের ম্যাচে আলবা মূল একাদশে সুযোগ পেয়েছিলেন। তার আগে এক মাস হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন। সোসিয়েদাদের বিপক্ষে এবারও জয় পাওয়া হয়নি কাতালানরদের। যদিও লিয়নেল মেসির গোলে কোনরকমে ড্র নিয়েই মাঠ ছেড়েছে লুইস এনরিকের দল। আলবা ম্যাচটিতে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন।

কিন্তু ম্যাচ শেষে নতুন করে হাঁটু ও বাম গোঁড়ালির ইনজুরির বিষয়টি স্বীকার করেছে বার্সেলোনা। এক বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে পরবর্তী ম্যাচগুলোতে তার খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করা হয়েছে। এ কারণেই শনিবার ক্যাম্প ন্যুতে চির প্রতিদ্বন্দ্বিয় রিয়ালকে আতিথ্য দেয়ার আগে ইনজুরি শঙ্কায় কাতালানরা কিছুটা হলেও দুঃশ্চিন্তায় রয়েছে।

এই মুহূর্তে রিয়াল ছয় পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। মৌসুমের মাঝামাঝিতে বিরতিতে যাওয়ার আগে বরুসিয়া মোয়েচেনগ্ল্যাডব্যাচ, ওসাসুনা, এস্পানেয়ল ও কোপা ডেল-রে’তে হারকিউলিসের বিপক্ষে হোম-এ্যাওয়ে ম্যাচ রয়েছে।

তবে সবকিছুর পরেও আরদা তুরানের ফিট হয়ে ওঠা ও এ্যালিক্স ভিদাল ও জোর্দি মাসিপের পুনরায় অনুশীলনে ফেরা বার্সেলোনাকে স্বস্তিতে রাখছে। বুধবার লুইস এনরিকের দল কাপ প্রতিযোগিতায় সর্বশেষ ৩২টি ম্যাচ পরে প্রথম হারকিউলিস সফরে যাবে।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com