শাহরুখের সঙ্গে কাজ করতে ভালই লাগবে: আমির

12

শিল্প বিনোদন: শাহরুখের সঙ্গে কাজ করতে তিনি পছন্দই করবেন৷ নিজের ‘দঙ্গল’ ছবি তৈরির ভিডিওর প্রকাশ অনুষ্ঠানে এসে এসআরকের প্রশংসাই শোনা গেল মিস্টার পারফেকশনিস্টের মুখে৷ এর আগে শাহরুখ-আমিরের বন্ধুত্বের কথা অবশ্য কোনওদিন শোনা যায়নি৷ তবে, শোনা যাচ্ছে, কিং খান নাকি ‘দঙ্গল’ ছবির প্রচারে আমিরকে অনেক সাহায্য করছেন৷ এমনকি আমিরকে নাকি জনসমক্ষে বলতেও শোনা গিয়েছে, শাহরুখ তাঁর বিশেষ বন্ধু।

এর আগে, অবশ্য আমির-শাহরুখের ঝগড়ার কথাই বেশি জনসমক্ষে এসেছে৷ তাই হঠাৎ করে আমির শাহরুখ বন্ধুত্বের গুঞ্জনে বলিউড সরগরম৷ বলি পাড়ায় এখন জোড় গুঞ্জন, শাহরুখের জন্য নাকি সিনেমার স্পেশাল স্ক্রিনিং-এর ব্যবস্থাও করেছেন আমির৷ এবং সেই স্ক্রিনিং-এ যে এসআরকে থাকছেনই সেটাও শোনা যাচ্ছে।

বলিউডে সল্লু মিঞা মানে সালমানের সঙ্গে আমিরের যে সখ্যতা আছে তা শোনাই যায়৷ কিন্ত শাহরুখ? ‘দঙ্গল’ ছবি দর্শকদের কতটা চমক দেবে জানা নেই, ছবির প্রচারে শাহরুখ-আমিরের বন্ধুত্বের খবর বলিউডকে সত্যিই চমক দিয়েছে৷ আমিরের বিশেষ বন্ধু সালমানের সঙ্গে শাহরুখের ঝগড়ার কথাও কার না জানা, আর সেখানে কিনা সেই শাহরুখের সঙ্গেই সখ্যতা জমাচ্ছেন আমির?  নাকি এশুধুই ছবি প্রচারের গিমিক!

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com