মুশফিকের মুখোমুখি মাশরাফি

06

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটের ফর্ম অনেকটা সাগরের জোয়ার-ভাটার মতো। গেলো আসরে বিপিএলের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবার লিগ পর্বেই আসর থেকে ছিটকে গেছে। ৮ ম্যাচে কেবল ১ জয় পেয়েছে মাশরাফির দল। এবার শেষ ভালো লক্ষ্যে মুশফিকের বরিশাল বুলসের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়নরা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়।

টপঅর্ডার ব্যাটসম্যাদের ব্যর্থতায় প্রথমে ব্যাট করে যেমন চ্যালেঞ্জিং স্কোর গড়া যাচ্ছে না, তেমনি প্রতিপক্ষের লক্ষ্য তাড়া করতেও ব্যর্থ হচ্ছে কুমিল্লা। ফল দিনশেষে হারের গ্লানি। আর বিদেশি ক্রিকেটারের কোটায় চিটাগাংয়ের ক্রিস গেইল অথবা ঢাকার ডোয়াইন ব্রাভোর মতো কোনো বড় নামও নেই। নিজেদের বাজে পারফরম্যান্সের সঙ্গে সঙ্গে ভাগ্যকেও দোষ দিচ্ছে কুমিল্লা। তবে সবকিছু পেছনে ফেলে দলের এই অবস্থায় কুমিল্লার জন্য সান্ত্বনার বার্তা বয়ে আনতে পারে বাকি ম্যাচগুলোতে জয়।

এদিকে, শেষ চারে খেলার আশা এখনও শেষ না হলেও পয়েন্ট টেবিলে বরিশাল বুলসের অবস্থানও খুব একটা পোক্ত নয়। তবে ফর্মে আছেন অধিনায়ক মুশফিক, শাহরিয়ার নাফীস ও শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। প্লে-অফের স্বপ্ন বাঁচিয়ে রাখতে তাই সামর্থ্যের সেরাটা দিয়ে খেলবে বরিশাল বুলসও। আর শেষ ম্যাচগুলো জিতে জায়গা করে নিতে চাইবে প্লে-অফে।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com