গোলাপগঞ্জে শিশু শ্রেণীর ছাত্রী যৌন নির্যাতনের শিকার

01

গোলাপগঞ্জ (সিলেট)প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্বভাগ নয়াপাড়া গ্রামে শিশু শ্রেণীর এক ছাত্রীকে যৌন নির্যাতন করেছে এক বখাটে। নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় ফকিরটুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্রী । সে ভ্যান চালক চাঁন মিয়ার মেয়ে।  অভিযুক্ত ব্যাক্তি একই গ্রামের মাসুক আলীর বখাটে ছেলে পাপ্পু (১৮)। পাপ্পু পেশায় রাজমিস্ত্রি হলেও বখাটেপনা ও মাদক গ্রহনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
শিশুটির পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকাল আনুমানিক ৬টায় স্থানীয় মক্তবে যাওয়ার জন্য মায়ের সাথে রওয়ানা দেয় শিশুটি। পথিমধ্যে  পাপ্পুকে পেয়ে তার মা সরল মনে  শিশুটিকে মক্তবে এগিয়ে দেওয়ার অনুরোধ জানালে পাপ্পু শিশুকে নিয়ে রওয়ানা হয়।
শিশুটির মা বাড়ীর দিকে ফিরে আসলে পাপ্পু কৌশলে শিশুটিকে মক্তবে এগিয়ে না দিয়ে স্থানীয় একটি টিলায় নিয়ে যৌন নির্যাতন করে। শিশুটির কান্নার শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে এলে পাপ্পু পালিয়ে যায়।
বর্তমানে শিশুটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরপরই শিশুটিকে নিয়ে থানায় মামলা করতে গেলে চিকিৎসা সনদ ছাড়া মামলা নিতে অপারগতা জানায় পুলিশ। যোগাযোগ করা হলে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম ফজলুল হক জানান  ঘটনার বিষয়ে পুলিশ অবগত রয়েছে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।