রণবীর-বাণীকে নিয়ে হৈ চৈ

শিল্প বিনোদন: ইতিহাস গড়লেন রণবীর সিং ও বাণী কাপুর। একটা-দুটো নয়, ২৩টা চুম্বনদৃশ্য রয়েছে তাদের অভিনীত ‘বেফিকরে’ ছবিতে। বলিউডের আর কোনো ছবির বোধহয় এমন ইতিহাস নেই!

রণবীর সিং আর বাণী কাপুরের গরম গরম রসায়ন দেখে অনেকেরই চোখ কপালে! তাদের চুম্বনের এমন রেকর্ড নিয়ে এরই মধ্যে বলিউডে হৈ চৈ শুরু হয়েছে। এদিকে এ ছবিটি ঋষি কাপুর ও শ্রীদেবী অভিনীত সুপারহিট ছবি ‘চাঁদনি’র রিমেক।

আর তাইতো বিষয়টি নিয়ে ঋষি কাপুর দিয়ে ফেললেন মোক্ষম উক্তি! যশ চোপড়ার পরিচালনায় ‘চাঁদনি’ ছবিতে তিনি অভিনয় করেছিলেন শ্রীদেবীর সঙ্গে। সেখানেও দুজনের খুনসুটি পছন্দ করেছিলেন দর্শক। ‘বেফিকরে’র ট্রেলার দেখে ঋষির এখন সেই কথাই মনে পড়ছে।

তাই ‘বেফিকরে’র তুলনা করছেন ‘চাঁদনি’র সঙ্গে। অবশ্য ‘চাঁদনি’তে চুম্বনের এমন ঘনঘটা ছিল না। তাই ঋষির বয়ানে, ‘বেফিকরে’কে বরং ‘চাঁদনি’র অ্যাডাল্ট ভার্সন বলা যেতে পারে!

ছবির ট্রেলার দেখে তিনি বলেছেন, এগজটিক জায়গা, স্বতঃস্ফূর্ত অভিনয়, গভীর চুম্বন, দুষ্টু-মিষ্টি-মজার ছবি হতে চলেছে ‘বেফিকরে’। রণবীর সিং আর বাণী কপুরের এ ছবি ‘নো স্ট্রিংগস অ্যাটাচ্ড’ গোছের প্রেমিক যুগলের জন্য। যেখানে রণবীরকে নাকি ‘বাট-নেকেড’রূপেও দেখা যেতে পারে বলে দাবি করেছেন অভিনেতা!

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com