ইংলিশদের বিপক্ষে ১০ উইকেটে জয় পেয়ে যা বললেন অধিনায়ক মিসবাহ

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে বড় ভেলকি দেখান পাকিস্তানের দলনেতা মিসবাহ। সিরিজ সেরা নির্বাচিতও হয়েছেন পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ উল হক।  শেষ টেস্টে ম্যাচ সেরা হয়েছেন ইউনুস খান। মিসবাহর সাথে ইংল্যান্ডের ওকসকেও সিরিজ সেরা নির্বাচন করা হয়েছে।

শেষ টেস্টে পাকিস্তানের দাপুটে জয় থাকলেও সিরিজের ফলাফল ২-২ -এ সমতায়। এমন জয়ে উচ্ছ্বসিত দুই দলের অধিনায়ক।  মিসবাহ উল হক বলেছেন, ইংল্যান্ডও ভালো খেলেছে।

তাদের ব্যাটিং লাইনআপ গভীরে। ইংল্যান্ডের লোয়ার অর্ডার ব্যাটসম্যানরাও রান করতে পারে।

মিসবাহ তার দুই সতীর্থের প্রশংসা করেছেন ১০ উইকেটের এ জয়ে। মিসবাহ বলেছেন, বোলিংয়ে দারুণভাবে কাম ব্যাক করেছেন ইয়াসির শাহ। দ্বিশতক হাঁকানো ইউনুস খানকে মিসবাহ বলেন আলটাইম গ্রেট।

মিসবাহ বলেন, ইউনুস খান ১৫-১৬ বছর ধরে এভাবে পাকিস্তানকে সাপোর্ট দিয়ে আসছেন। লর্ডস টেস্টে আমরা শুভ সূচনা করে বাকি দুটি ম্যাচে এটি ধরে রাখতে পারিনি। এ সিরিজে এটি আমাদের একটি ব্যর্থতার দিক।

ইউনুস খানের সাফল্যর জন্য যে জিনিসটি সবচেয়ে বেশি প্রয়োজন হয়েছে সেটি হলো তার মানসিকতা। শরীরের চেয়ে মানসিকতা আরও বেশি দরকার বলে মনে করেন মিসবাহ।

পাকিস্তানের টেস্ট অধিনায়ক মিসবাহ বলেন, বিজয় দিবসে আমরা দারুণ এক জয় পেলাম। তবে এই মাসে আমরা আমাদের শ্রেদ্ধেয় হানিফ মোহাম্মদকে হারিয়েছি। এই জয় আমরা তার প্রতি উৎসর্গ করলাম।

(টুডে সংবাদ/তমাল)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com